শনিবার, ০৪ জুলাই ২০২০, ১২:০১ অপরাহ্ন
ঘোষনা :
জেকে টিভি'র জন্য জেলা ও উপজেলা প্রতিনিধি নিয়োগ দেওয়া হবে।  আগ্রহীরা ছবি ও যোগ্যতাসহ জীবন বৃত্তান্ত (সি.ভি)  পাঠান। ই-মেইল: jktv1401@gmail.com

কুষ্টিয়া সীমান্তের ভারত ভূ-খন্ড থেকে বাংলাদেশী ধরে নিয়ে গেছে বিএসএফ

কুষ্টিয়া জেলা প্রতিনিধি :
  • আপডেট টাইম : মঙ্গলবার, ১২ মে, ২০২০
  • ৭৩ বার নিউজটি পড়া হয়েছে

কুষ্টিয়ার দৌলতপুর সীমান্তের ওপার ভারত ভূ-খন্ড থেকে হামিদ (৩৩) নামে বাংলাদেশী এক মাদক পাচারকারীকে ধরে নিয়ে গেছে বিএসএফ।

গতরাত (সোমবার দিবাগত) ১২টার দিকে উপজেলার প্রাগপুর ইউনিয়নের সীমান্ত সংলগ্ন জামালপুর গ্রামের ওপার ভারতের কুমড়িপাড়া সীমান্ত এলাকা থেকে তাকে ধরে নিয়ে যায় ভারতীয় সীমান্তরক্ষী বাহিনী বিএসএফ। বিএসএফ’র হাতে আটক হামিদ জামালপুর গ্রামের ছিপারুদ্দিনের ছেলে।

স্থানীয়রা জানায়, জামালপুর গ্রামের হামিদ, ফরহাদ, জনি, সেলিম, আসলামসহ ১০-১২জন মাদক চোরাকারবারী সোমবার গভীর রাতে ভারত থেকে মাদক পাচার করছিল। ১৫২/২-এস সীমান্ত পিলার সংলগ্ন ভারতের নদীয়া জেলার হোগলবাড়িয়া থানার কুমড়িপাড়া সীমান্ত এলাকা দিয়ে মাদকপাচাকারীরা বাংলাদেশে প্রবেশকালে ভারতের মেঘনা ক্যাম্পের টহলরত বিএসএফ তাদের লক্ষ্য করে গুলি ছোড়ে।

জবাবে মাদক পাচারকারীরাও গুলি ছোড়ে। একপর্যায়ে মাদক পাচারকারীরা বাংলাদেশে পালিয়ে আসলেও হামিদ বিএসএফ’র হাতে ধরা পড়ে। পরে তাকে আজ মঙ্গলবার সকালে ভারতের হোগলবাড়িয়া থানা পুলিশে সোপর্দ করা হয় বলে স্থানীয়রা জানায়।

বিএসএফ’র হাতে বাংলাদেশী মাদকপাচারকারী আটকের বিষয়ে ৪৭ বিজিবি ব্যাটালিয়ন অধিনস্থ প্রাগপুর বিজিবি কোম্পানী কমান্ডার সুবেদার কাওছার জানান, লোকমুখে এমন খবর শুনেছি। তবে আমাদের কাছে কোন তথ্য নেই এবং হামিদকে ফেরতের বিষয়ে আমাদের কাছে পরিবারের পক্ষ থেকেও জানানো হয়নি।

নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর ....

বাংলাদেশে কোরোনা

সর্বশেষ (গত ২৪ ঘন্টার রিপোর্ট)
আক্রান্ত
মৃত্যু
সুস্থ
পরীক্ষা
৩,১১৪
৪২
১,৬০৬
১৪,৬৫০
সর্বমোট
১৫৬,৩৯১
১,৯৬৮
৬৮,০৪৮
৭৬৬,৪০৭

বিশ্বজুড়ে করোনাভাইরাস

বাংলাদেশে

আক্রান্ত
১৫৬,৩৯১
সুস্থ
৬৮,০৪৮
মৃত্যু
১,৯৬৮

বিশ্বে

আক্রান্ত
১১,১৯৭,২৭৮
সুস্থ
৬,৩৪২,৮৫০
মৃত্যু
৫২৯,১৯৭
© All rights reserved © jknewstv.com
Theme Dwonload From ThemesBazar.Com
themes254654365664
error: Content is protected !!