রবিবার, ০১ নভেম্বর ২০২০, ১২:১৯ পূর্বাহ্ন
ঘোষনা :
জেকে টিভি'র জন্য জেলা ও উপজেলা প্রতিনিধি নিয়োগ দেওয়া হবে।  আগ্রহীরা ছবি ও যোগ্যতাসহ জীবন বৃত্তান্ত (সি.ভি)  পাঠান। ই-মেইল: jktv1401@gmail.com

কুষ্টিয়ার দৌলতপুরে প্রবাসীর বাড়ী থেকে ৩ টি বোমা সাদৃশ্য বস্তু উদ্ধার

জাহাঙ্গীর আলম খাঁন
  • আপডেট টাইম : শনিবার, ১৬ মে, ২০২০
  • ৯৬ বার নিউজটি পড়া হয়েছে

 

কুষ্টিয়ার দৌলতপুর উপজেলার খলিসাকুন্ডি থেকে সিরাজুল ইসলাম নামের এক প্রবাসীর বাড়ী থেকে ৩ টি বোমা সাদৃশ্য বস্তু উদ্ধার করেছে পুলিশ ।

শনিবার সকালে ঐ প্রবাসীর বাড়ি থেকে বোমা সাদৃশ্য বস্তু গুলো উদ্ধার করে স্থানীয় পুলিশ ক্যম্পের সদস্যর । এই খবর জানাজানি হলে ওই বাড়ীসহ পুরো এলাকায় আতঙ্ক ছড়িয়ে পড়ে। খবর পেয়ে পুলিশ, র‌্যাবসহ আইন-শৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর সদস্যরা ঘটনাস্থল পরিদর্শন করে

জানা যায়, শনিবার রাতের আধারে কে বা কাহারা উপজেলার খলিসাকুন্ডি গৌরস্থান পাড়ার প্রবাসী সিরাজুল ইসলামের বাড়ীতে ৩ টি বোমা সাদৃশ্য বস্তু রেখে যায়।

রাতের শেষ ভাগে, বাড়ীর লোকজন সেহরি খাওয়ার জন্য উঠে এবং ঐ বোমা সাদৃশ্য বস্তুগুলো দেখতে পেয়ে স্থানীয় পুলিশ ক্যাম্পে খবর দেয়। খবর পেয়ে প্রথমে স্থানীয় পুলিশ ঘটনাস্থলে যায়, পরে র‌্যাবসহ আইন-শৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর সদস্যরা ঘটনাস্থল পরিদর্শন করে ।

এ ব্যাপারে বাড়ীর মালিক প্রবাসী সিরাজুল ইসলাম জামাই তোতা জানায় ইতো পুর্বেও মাঠের ফসলের ক্ষতি করা হয়েছে এবং ২ বার চিঠির মাধ্যমে জীবন নাশের হুমকি দেওয়া হযেছে।
সিরাজুল বিদেশে অবস্থান করার কারনে তার জামাই সিরাজুলের বাড়ীতেই সপরিবারে থাকে। এ রিপোর্ট লেখা পর্যন্ত মামলার প্রস্তুতি চলছিল।

নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর ....
© All rights reserved © jknewstv.com
Developed By Rinku
themes254654365664
error: Content is protected !!