মঙ্গলবার, ০১ ডিসেম্বর ২০২০, ০৫:৩৩ পূর্বাহ্ন
ঘোষনা :
জেকে টিভি'র জন্য জেলা ও উপজেলা প্রতিনিধি নিয়োগ দেওয়া হবে।  আগ্রহীরা ছবি ও যোগ্যতাসহ জীবন বৃত্তান্ত (সি.ভি)  পাঠান। ই-মেইল: jktv1401@gmail.com

ভেড়ামারার সাংবাদিক এবং অসহায় মানুষের আস্থার প্রতীক ভেড়ামারা প্রেসক্লাবের সভাপতি জাহাঙ্গীর হোসেন জুয়েল

জান্নাতুল ফেরদৌস
  • আপডেট টাইম : বুধবার, ২০ মে, ২০২০
  • ৩৭ বার নিউজটি পড়া হয়েছে

 

কুষ্টিয়ার ভেড়ামারা প্রেসক্লাবের সম্মানিত সফল সভাপতি, চেতনায় কুষ্টিয়া পত্রিকার প্রকাশক ও সম্পাদক, ভেড়ামারা কলেজের শিক্ষক এবং একাধিক প্রতিষ্ঠানের সভাপতি জাহাঙ্গীর হোসেন জুয়েল ইতিমধ্যে সাংবাদিক এবং অসহায় মানুষের হৃদয় জয় করে আস্থা অর্জন করেছেন।
করোনা পরিস্থিতিতে তিনি গুরুত্বপূর্ণ ভূমিকা পালণ করে চলেছেন। তাঁর উদ্যোগে চেতনায় কুষ্টিয়া পত্রিকার পরিবারের পক্ষ থেকে একাধিকবার এলাকার সাধারণ মানুষের পাশে খাদ্য সামগ্রী বিতরণসহ নগদ অর্থ প্রদান করেছেন। এছাড়া তাঁর ঐকান্তিক প্রচেষ্টায় কুষ্টিয়া জেলা প্রশাসক, উপজেলা প্রশাসনসহ বিভিন্ন প্রতিষ্ঠানের বরাদ্দকৃত জিনিসপত্র ম্যানেজ করে অসচ্ছল, সাংবাদিক, মৃত সাংবাদিকদের পরিবার, হকার এবং দুস্থদের মাঝেও একাধিকবার সহায়তার হাত বাড়িয়ে দিয়ে চলেছেন।
শত ব্যস্ততার মাঝেও করোনা পরিস্থিতি নিয়ন্ত্রণে জাহাঙ্গীর হোসেন জুয়েল নিয়মিত সংবাদ পরিবেশন, উপজেলা ও পৌর প্রশাসনের সাথে গণসচেতনতামূলক কার্যক্রম এ ভূমিকা পালন করে চলেছেন। তিনি এলাকার মানুষের এবং সাংবাদিক, মৃত সাংবাদিক পরিবার, হকার, দুস্থ পরিবারের মাঝে খোঁজ খবর নিতেও ত্রুটি রাখছেন না। ইতিমিধ্যে তাঁর নিজস্ব পত্রিকা সাপ্তাহিক চেতনায় কুষ্টিয়ার ৯ম প্রতিষ্ঠা বার্ষিকীর অনুষ্ঠান বাতিল করে সেই টাকা অসহায় কর্মহীন মানুষের মাঝে বিলিয়ে দিয়েছেন।
জাহাঙ্গীর হোসেন জুয়েল বলেন, সাংবাদিক, মৃত সাংবাদিক পরিবার এবং হকারদেরসহ মানুষের পাশে দাঁড়াতে চেষ্টা করেছি সাধ্যমত। সেই সাথে তিনি অসহায় মানুষের পাশে রাজনৈতিক নেতৃবৃন্দসহ, বিত্তবানদের এগিয়ে আসার আহবান জানান।

নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর ....
© All rights reserved © jknewstv.com
Developed By Rinku
themes254654365664
error: Content is protected !!