মঙ্গলবার, ২৪ নভেম্বর ২০২০, ০৩:৫১ অপরাহ্ন
ঘোষনা :
জেকে টিভি'র জন্য জেলা ও উপজেলা প্রতিনিধি নিয়োগ দেওয়া হবে।  আগ্রহীরা ছবি ও যোগ্যতাসহ জীবন বৃত্তান্ত (সি.ভি)  পাঠান। ই-মেইল: jktv1401@gmail.com

দৌলতপুর উপজেলায় ঈদের খাদ্য সামগ্রী বিতরণ করেছেন ইঞ্জিনিয়ার্স ফাউন্ডেশন দৌলতপুর (ইএফডি)

Reporter Name
  • আপডেট টাইম : শুক্রবার, ২২ মে, ২০২০
  • ৩৫ বার নিউজটি পড়া হয়েছে

করোনা আতঙ্কে কাঁপছে সারা দুনিয়া। করোনা ভাইরাস (কোভিড-১৯) এর প্রাদুর্ভাব রোধ করার লক্ষে দেশব্যাপী চলমান লকডাউন পরিস্থিতিতে স্থবির হয়ে গেছে দেশ।

বন্ধ হয়েছে সরকারি-বেসরকারি অফিস। রাস্তাঘাটে নেই মানুষজন। এ দিকে মানুষ কর্মহীন হয়ে পড়ায় জীবন ও জীবীকা নিয়ে অসহায় দিন পার করছেন । এমতাবস্থায় জাতির এই দুর্যোগময় সময়ে কুষ্টিয়ার দৌলতপুর উপজেলার ২১৫টি গরীব, দুস্থ ও অসহায় পরিবারের মাঝে ঈদ সামগ্রী বিতরণ করেছে ইঞ্জিনিয়ার্স ফাউন্ডেশন দৌলতপুর (ইএফডি)। দৌলতপুর উপজেলায় যে কোন দূর্যোগময় মহূর্তে দৌলতপুর বাসীর পাশে সব সময় সাহায্যর হাত বাড়িয়ে দিয়েছে ইএফডি।
ইঞ্জিনিয়ার্স ফাউন্ডেশন দৌলতপুর (ইএফডি) একটি পেশাজীবি সামাজিক সংগঠন।

বোয়ালিয়া ইউনিয়নের এক বৃদ্ধ জানান, ঈদের আগে সেমাই, চিনি, চাল, ডাল পাইছি ভালোই হইছে, এখন ঈদের দিনে আর চিন্তা করা লাগবেনা।

সংগঠনের সভাপতি প্রকৌঃ মোঃ হারুন-অর-রশিদ বলেন, আমরা একটি অস্বাভাবিক সময় পার করছি, আমার দেখা অনেক স্বচ্ছল পরিবারের মাঝেও খাদ্য অভাব দেখা দিয়েছে যারা হয়তো চক্ষু লজ্জায় মানুষের সামনে আসতে পারছেন না,
সেই আলোকে আমাদের কিছু অসহায় মানুষের পাশে দাড়ানোর এই ক্ষুদ্র প্রচেষ্টা।

সংগঠনের সাধারণ সম্পাদক প্রকৌঃ মোঃ ইলিয়াস হোসেন বলেন, দীর্ঘ দিন যাবৎ মানুষ কর্মহীন হয়ে পড়ায় মানুষের মাঝে খাদ্যভাব দেখা দিয়েছে এবং আমাদের প্রত্যেকের নিকট অজানা আমরা এই মহামারী থেকে কবে মুক্তি পাবো, তাই আমাদের সকলের সম্মিলিত প্রচেষ্টায় কিছু অসহায় ও কর্মহীন মানুষের মাঝে আমাদের সামান্য উপহার।

সংগঠনের প্রধান উদ্যোক্তা প্রকৌঃ মোঃ আলমগীর হোসেন বলেন, মানুষ মানুষের জন্য এই কথাটি সত্য, বৈশ্বিক মহামারি করোনা ভাইরাস (কোভিট-১৯) এর কারনে মানুষ কর্মহীন হয়ে পড়েছে, সকলের মাঝে দেখা দিয়েছে প্রকট খাদ্য সামগ্রীর অভাব, অনেকেই না খেয়ে দিন অতিবাহিত করছেন, তারই আলোকে প্রতিবারের ন্যায় দৌলতপুর উপজেলার অসহায় ও কর্মহীন মানুষের মাঝে কিছু ঈদের খাদ্য সামগ্রী বিতরণ করেছে উপজেলার বিভিন্ন ইউনিয়নে ২১৫টি পরিবারের মাঝে।
সংগঠনপর যে সকল সদস্যর অর্থানয়নে আজকের এই মহতী কার্যক্রম সফলভাবে সম্পন্ন হয়েছে ইঞ্জিনিয়ার্স ফাউন্ডেশন দৌলতপুর (ইএফডি) এর পক্ষ থেকে জানায় কৃতজ্ঞতা এবং সামনের দিনে যেন একসাথে সম্মিলিত ভাবে দৌলতপুর উপজেলার উন্নয়নে আমরা কাজ করতে পারি।

দৌলতপুর উপজেলার সকল প্রকৌশলী এক এবং অভিন্ন।

নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর ....
© All rights reserved © jknewstv.com
Developed By Rinku
themes254654365664
error: Content is protected !!