বৃহস্পতিবার, ০১ অক্টোবর ২০২০, ১২:৫৮ পূর্বাহ্ন
ঘোষনা :
জেকে টিভি'র জন্য জেলা ও উপজেলা প্রতিনিধি নিয়োগ দেওয়া হবে।  আগ্রহীরা ছবি ও যোগ্যতাসহ জীবন বৃত্তান্ত (সি.ভি)  পাঠান। ই-মেইল: jktv1401@gmail.com

দৈনিক ইত্তেফাকে অসহায় আতরজানের রিপোর্ট দেখে খাদ্যসামগ্রী পাঠালেন ইঞ্জিঃ সাকীল খান।

Reporter Name
  • আপডেট টাইম : রবিবার, ২৪ মে, ২০২০
  • ৩০ বার নিউজটি পড়া হয়েছে

কুষ্টিয়ার দৌলতপুর উপজেলার ১০ নং দৌলতপুর ইউনিয়নের খাদ্য বান্ধব কর্মসূচির আওতায় থাকা অসহায় দুঃস্থ মহিলাকে মৃত দেখিয়ে স্বজনের নাম প্রতিস্থাপন করে চাল উত্তোলনের করে এমন একটি রিপোর্ট সামাজিক যোগাযোগ ফেসবুকে পোষ্ট ও দৈনিক ইত্তফাকের রিপোর্ট দেখতে পেয়ে তাৎক্ষণিক অসহায় বৃদ্ধার জন্য খাবার ও নগদ অর্থ দিয়ে সাহায্য করেন ইঞ্জিঃ মোঃ সাকীল খান ।

ঘরে খাবার নেই। কেনার পয়সাও নেই। তাই মুদি দোকানের সামনে খালি গায়ে মলিন মুখে বসেছিলেন বৃদ্ধ। এই দৃশ্য নজরে আসায় কাছে যান ইঞ্জিঃ মোঃ সাকীল খান । সবকিছু জানার পর অভুক্ত ওই বৃদ্ধকে ১০ কেজি চাল-১কেজি ডাল, ৫ কেজি আলু,১কেজি পেঁয়াজ ,২ কেজি আটা,১লিটার তেল, ১প্যকেট সেমাই, ১কেজি চিনি, ১কেজি লবণ, ২টি সাবান, ১প্যাকেট দুধ, সবজি এবং নগদ ৫০০টাকা বৃদ্ধ মহিলা আতরজানের বাড়ি পাঠান তিনি।

রবিবার সকালের দিকে দৌলতপুর ১০নং ইউনিয়ন এলাকায় এই ঘটনা ঘটে। আসহায় বৃদ্ধকে সহায়তা করে প্রসংশায় ভাসছেন ইজ্ঞিঃ মোঃ সাকীল খান ।

করোনা পরিস্থিতিতে জনশূন্য এলাকা। সাহায্য করার কেউ নেই। ফলে পরিবার নিয়ে নিদারুণ কষ্টে দিন যাচ্ছে আতরজানের।

ইঞ্জিঃ মোঃ সাকীল খান জানান, বৃদ্ধা মহিলার বাতিলকৃত কার্ডটি যেনো ফিরে পান সে উদ্যোগ নেওয়া হবে। আপাতত ঈদকে সামনে রেখে তার জন্য খাদ্য সামগ্রী পাঠানো হয়েছে। যারা বৃদ্ধা মহিলার কার্ডটি বাতিল করেছে তদন্ত স্বাপেক্ষে ব্যবস্থা নেওয়ার জন্য মাননীয় সংসদ সদস্য ও উপজেলা নির্বাহী কর্মকর্তার প্রতি অনুরোধ জানাচ্ছি। করোনা পরিস্থিতি মোকাবেলা করতে গিয়ে সবচেয়ে বেশি সংকটের মুখে পড়েছেন খেটে খাওয়া ও অসহায় মানুষগুলো । সরকার ইতোমধ্যেই খাদ্য সহযোগিতা শুরু করেছে। সরকারের পাশাপাশি বিত্তবানদেরও এগিয়ে আসা প্রয়োজন।

নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর ....
© All rights reserved © jknewstv.com
Developed By Rinku
themes254654365664
error: Content is protected !!