শনিবার, ২৪ অক্টোবর ২০২০, ০৮:৪৪ পূর্বাহ্ন
ঘোষনা :
জেকে টিভি'র জন্য জেলা ও উপজেলা প্রতিনিধি নিয়োগ দেওয়া হবে।  আগ্রহীরা ছবি ও যোগ্যতাসহ জীবন বৃত্তান্ত (সি.ভি)  পাঠান। ই-মেইল: jktv1401@gmail.com

কুষ্টিয়া বালিয়াপাড়ায় ঈদের পরের দিন অসহায় পরিবারের মাঝে রান্নাকৃত খাবার বিতরণ করলেন সাংবাদিক শাহিন রেজা

মোঃ চাঁদ আলী কুষ্টিয়া প্রতিনিধি
  • আপডেট টাইম : মঙ্গলবার, ২৬ মে, ২০২০
  • ৯৭ বার নিউজটি পড়া হয়েছে

 

করোনা মহামারীর এই দুঃসময়ে পবিত্র ঈদুল ফিতরের পরের দিন দুপুরে আমেরিকা প্রবাসী জয় নেহালের আর্থিক প্রণোদনায় কুষ্টিয়া সদর উপজেলার বালিয়াপাড়া গ্রামের অসহায় ও নিম্নবিত্ত পরিবারের মাঝে ৭০প্যকেট রান্নাকৃত উন্নত মানের খাবার বিতরণ করেন সাংবাদিক ও সমাজসেবক কে এম শাহীন রেজা। কুষ্টিয়ার কৃতি সন্তান আমেরিকা প্রবাসী জয় নেহালের আর্থিক প্রণোদনায় ডাকুয়া পত্রিকার নির্বাহী সম্পাদক, দৈনিক জাতীয় অর্থনীতি ও বিডি টাইমস্ নিউজ ও বিভিন্ন অনলাইন পত্রিকার কুষ্টিয়া জেলা প্রতিনিধি সাংবাদিক কে এম শাহীন রেজা তার নিজ গ্রাম কুষ্টিয়া সদর উপজেলার বালিয়া পাড়া গ্রামের অসহায় ও নিম্নবিত্ত পরিবারের বাড়িতে বাড়িতে গিয়ে উক্ত খাবার পৌঁছে দেন।
খাবার বিতরণের সময় তার সাথে ছিলেন ভেড়ামারা মহিলা কলেজের অধ্যাপক হামিদুল হক দিপু, মিন্টু সহ আরো অনেকে। খাবার গুলো সাংবাদিক শাহীন রেজার নিজ বাড়িতে রান্না করা হয়, উক্ত রান্নাকৃত খাবারই দুপুরে সকলের সহযোগিতায় গ্রামের মধ্যে অসহায় ও নিম্নবিত্ত পরিবারের হাতে তুলে দেন।
কুষ্টিয়ার কৃতি সন্তান আমেরিকা প্রবাসী জয় নেহাল জয় নেটওয়ার্কের চেয়ারম্যান তিনি ইতিপূর্বেও এই গ্রামে আরও দুস্থ মানুষের মাঝে ঈদের সেমাই চিনি বিতরণ করেছেন সাংবাদিক শাহীন রেজা মাধ্যমে।তিনি সূদুর আমেরিকাতে পরিবার পরিজন নিয়ে বসবাস করলেও কখনো ভোলেননি তার নিজ মাতৃভূমিকে, এই করোনার মহামারীর দূর্যোগ মুহুর্তে তিনি নিজে ও তার পরিবার প্রচন্ড বিপদের মুহুর্তে লকডাউন অবস্থায় দিনযাপন করলেও থেমে নেই তার দেশপ্রেম। দেশপ্রেম কি তা তিনি আমেরিকা থেকে বুঝিয়ে দিচ্ছেন। তার অবদান কুষ্টিয়াবাসী কখনো ভুলবেনা যতদিন বেঁচে থাকবে ততদিন জয় নেহাল কে ভুলবেনা কুষ্টিয়াবাসী।
জয় নেহাল তিনি শুধু সাংবাদিক শাহীন রেজার গ্রামের বাড়ির অসহায় ও দুঃস্থ পরিবারের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ করেন নাই, তিনি করোনা ভাইরাসের আক্রমণের পর থেকেই কুষ্টিয়া শহরে বিভিন্ন এলাকার হতদরিদ্র হতদরিদ্র ও ছিন্নমূল মানুষের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ করে যাচ্ছেন। এছাড়াও বিভিন্ন এতিমখানা, মা ও শিশু পুনর্বাসন কেন্দ্রে তার লোকবল দিয়ে প্রতিনিয়ত খাদ্য সামগ্রী পৌঁছে দিচ্ছেন।
জয় নেহাল এক বার্তায় বলেন, আমি যদি বেঁচে থাকি তাহলে করোনার এই মহামারীর মধ্যেও গরীব দুখীদের মাঝে দুবেলা দু’মুঠো আহার তুলে দেওয়ার ব্যবস্থা করে যাব।

নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর ....
© All rights reserved © jknewstv.com
Developed By Rinku
themes254654365664
error: Content is protected !!