বুধবার, ০২ ডিসেম্বর ২০২০, ০৫:৪৬ অপরাহ্ন
ঘোষনা :
জেকে টিভি'র জন্য জেলা ও উপজেলা প্রতিনিধি নিয়োগ দেওয়া হবে।  আগ্রহীরা ছবি ও যোগ্যতাসহ জীবন বৃত্তান্ত (সি.ভি)  পাঠান। ই-মেইল: jktv1401@gmail.com

ঢাকায় হাসপাতালে মৃত্যু কুষ্টিয়ার দৌলতপুরে করোনা আক্রান্ত আরও এক নারীর দাফন সম্পন্ন

দৌলতপুর প্রতিনিধিঃ
  • আপডেট টাইম : বৃহস্পতিবার, ২৮ মে, ২০২০
  • ১৭৪ বার নিউজটি পড়া হয়েছে

 

ঢাকায় করোনা আক্রান্ত হয়ে শুভতারা বেগম (৭৮) নামে আরও এক নারীর মৃত্যু হয়েছে। এনিয়ে করোনা আক্রান্ত হয়ে ঢাকায় কুষ্টিয়ার দৌলতপুরের এক নারীসহ ২জনের মৃত্যু হলো।

করোনায় আক্রান্ত হয়ে মারা যাওয়া শুভতারা বেগমের বাড়ি দৌলতপুর উপজেলার প্রাগপুর ইউনিয়নের মুসলিমনগর গ্রামে এবং সে মৃত রকমানের স্ত্রী। শুভতারা বেগম ছেলে সন্তানদের নিয়ে ঢাকার সাভারে নিজ বাড়িতে বসবাস করতেন। বার্ধক্যজনিত রোগসহ নানা রোগে ভুগছিলেন শুভতারা বেগম।

মঙ্গলবাল সকাল ১০টায় তাকে ঢাকার মহাখালী আইইডিসিআরে নেওয়া হলে রাত ১০টায় তিনি মারা যান। বুধবার রাতে তার মরদেহ দৌলতপুরের মুসলিমনগ গ্রামের নিজ বাড়িতে নেওয়া হলে রাত সাড়ে ৯টার দিকে করোনা স্বাস্থ্যবিধি মেনে প্রশাসনের তত্ববধানে স্বামী রকমানের কবরের পাশে শুভতারা বেগমের দাফন সম্পন্ন করা হয়।

দাফনের পূর্বে শুভতারা বেগমের নামাজে জানাযা পড়ানো হয়। ইসলামিক ফাউন্ডেশনের স্থানীয় ইমাম তার জানাযা নামাজ পড়ান। জানাযা নামাজ শেষে দৌলতপুর থানার ওসি এস এম আরিফুর রহমান ও স্থানীয় স্বাস্থ্যকর্মীর উপস্থিতিতে দৌলতপুর থানা পুলিশ শুভতারা বেগমের দাফন সম্পন্ন করেন।

এরআগে বুধবার ভোর ৬টায় আব্দুল কুদ্দুস (৬৭) নামে অবসরপ্রাপ্ত এক কাষ্টম কর্মকতা ঢাকার মুগদা হাসপাতালে করোনা আক্রান্ত হয়ে মারা গেলে করোনা স্বাস্থ্যবিধি মেনে একই নিয়মে তারও দাফন করা হয়।

দৌলতপুর উপজেলার ফিলিপনগর ইউনিয়নের ফিলিপনগর মন্ডলপাড়া গ্রামের মন্ডলপাড়া কবরস্থানে প্রশাসনের কর্মকর্তাদের উপস্থিতিতে তার দাফন অনুষ্ঠিত হয়।

নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর ....
© All rights reserved © jknewstv.com
Developed By Rinku
themes254654365664
error: Content is protected !!