শুক্রবার, ২৫ সেপ্টেম্বর ২০২০, ০২:০৮ পূর্বাহ্ন
ঘোষনা :
জেকে টিভি'র জন্য জেলা ও উপজেলা প্রতিনিধি নিয়োগ দেওয়া হবে।  আগ্রহীরা ছবি ও যোগ্যতাসহ জীবন বৃত্তান্ত (সি.ভি)  পাঠান। ই-মেইল: jktv1401@gmail.com

জেনে নিন, কুষ্টিয়া থেকে বিভিন্ন রুটের বর্ধিত বাস ভাড়া

কুষ্টিয়া প্রতিনিধিঃ
  • আপডেট টাইম : মঙ্গলবার, ২ জুন, ২০২০
  • ১৮৪ বার নিউজটি পড়া হয়েছে

 

লকডাউন শিথিল করায় গত রোববার থেকে খুলেছে অফিস আদালত। ৬০ শতাংশ ভাড়া বৃদ্ধি করে মন্ত্রণালয় থেকে প্রজ্ঞাপন জারির পর সোমবার থেকে গণপরিবহনও চলাচল শুরু করেছে রাজধানীসহ সারাদেশে।

মন্ত্রণালয়ের যেসব নির্দেশনা মানার শর্তে ৬০ শতাংশ ভাড়া বৃদ্ধি করা হয় তার মধ্যে অন্যতম হচ্ছে স্বাস্থ্যবিধির নির্দেশনা মান্য করা।

করোনা সংকটে দীর্ঘ ৬৭দিন গণপরিবহণ চলাচল বন্ধ থাকার পর সীমিত আকারে সামাজিক দুরত্ব বজায় রাখাসহ আরো বেশকিছু নির্দেশনাকে সামনে রেখে গতকাল থেকে সারাদেশের সাথে কুষ্টিয়ার বাস চলাচল শুরু হয়েছে। বাসের একটি করে সীট ফাঁকা রেখে যাত্রীবহনের ফলে বর্তমান ভাড়া থেকে আরো ৬০% ভাড়া বৃদ্ধি করা হয়েছে।

কুষ্টিয়া বাস-মিনিবাস মালিক গ্রুপের দেয়া বিভিন্ন রুটের বর্ধিত ভাড়া সর্বসাধারণের সুবিধার্থে তুলে ধরা হলো-

কুষ্টিয়া-চুয়াডাঙ্গা সড়কের বাসভাড়া ৬০% বাড়িয়ে বর্তমান কুষ্টিয়া-চুয়াডাঙ্গা ভাড়া ১০৯ টাকা, কুষ্টিয়া থেকে আলমডাঙ্গা ৬৯ টাকা, মুন্সিগঞ্জ-৮২ টাকা, হালসা ৪২টাকা।

কুষ্টিয়া-দৌলতদিয়া রুটের ভাড়া: দৌলতদিয়া-১৯৮টাকা, কুমারখালী-৩২টাকা, খোকসা-৫০টাকা, মাছপাড়া- ৬৭ টাকা, পাংশা-৮৩ টাকা, কালুখালী-১০৬ টাকা, রাজবাড়ি-১৪৬ টাকা, গোয়ালন্দ মোড়-১৬৩টাকা, গোয়ালন্দ বাজার-১৮১ টাকা।

কুষ্টিয়া-মেহেরপুর রুটের ভাড়া: মেহেরপুর-১৩৮ টাকা, মিরপুর-৩৪ টাকা, আমলা-৫৪ টাকা, খলিসাকুন্ডি- ৬৯ টাকা, বামুন্দি-৮৫ টাকা, গাংনী-১০৪ টাকা, পল্লীবিদ্যুৎ-১২৮ টাকা।

কুষ্টিয়া- প্রাগপুর রুটের ভাড়া: প্রাগপুরের ভাড়া-১২০ টাকা, বার মাইল-৪৫ টাকা, ভেড়ামারা ৫৪ টাকা, সাতবাড়িয়া-৬১ টাকা, আল্লারদরগা-৭৪ টাকা, থানার মোড়-৮৮ টাকা, তারাগুনিয়া-৯০ টাকা, হোসেনাবাদ-৯৯ টাকা, মথুরাপুর-১০৭ টাকা, ডাংমড়কা-১১৪ টাকা।

কুষ্টিয়া-রাজশাহী-বগুড়া রুটের ভাড়া: কুষ্টিয়া-রাজশাহী ভাড়া ২৯৯ টাকা, কুষ্টিয়া-বগুড়া ভাড়া ৩৫৭টাকা। কুষ্টিয়া থেকে বার মাইল-৫০টাকা, রূপপুর-৬৪টাকা, দাশুড়িয়া-৮৮ টাকা, বনপাড়া-১৫৮ টাকা, নাটোর-২০৫টাকা।

কুষ্টিয়া-ফরিদপুর-বরিশার রুটের বাস ভাড়া: কুষ্টিয়া থেকে বরিশাল ৬০০টাকা, ফরিদপুর-২৯৯ টাকা, ঝিনাইদহ-১০২ টাকা, হাটগোপালপুর-১৩৬ টাকা, মাগুড়া-১৭১টাকা।

কুষ্টিয়া-খুলনা রুটের গড়াই এবং রূপসার ভাড়া: কুষ্টিয়া থেকে খুলনা ৩৫৮টাকা। আগে ছিল ২৩০টাকা। কুষ্টিয়া-ঝিনাইদহ ১০৪ টাকা আগে ছিল ৬৫টাকা। লক্ষীপুর-৪৫ টাকা, শেখপাড়া-৫৩ টাকা, গাড়াগঞ্জ-৭২ টাকা, কালীগঞ্জ-১৩১টাকা, যশোর-২১০ টাকা, নওয়াপাড়া- ২৭০টাকা।

এছাড়া, কুষ্টিয়া-ঢাকা রুটের বাস ভাড়া ৭২০ টাকা থেকে ১৫০০ টাকা পর্যন্ত। কুষ্টিয়া থেকে চট্টগ্রাম ১২০০ টাকা। কুষ্টিয়া থেকে কক্সবাজার ১৯২০ টাকা। কুষ্টিয়া থেকে সিলেটের ১২০০ টাকা।

নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর ....
© All rights reserved © jknewstv.com
Developed By Rinku
themes254654365664
error: Content is protected !!