সোমবার, ২৮ সেপ্টেম্বর ২০২০, ১০:৫৩ অপরাহ্ন
ঘোষনা :
জেকে টিভি'র জন্য জেলা ও উপজেলা প্রতিনিধি নিয়োগ দেওয়া হবে।  আগ্রহীরা ছবি ও যোগ্যতাসহ জীবন বৃত্তান্ত (সি.ভি)  পাঠান। ই-মেইল: jktv1401@gmail.com

দৌলতপুরে ছেলের কোন খোঁজ না পেয়ে পিতার সংবাদ সম্মেলন

দৌলতপুর প্রতিনিধি :
  • আপডেট টাইম : শুক্রবার, ৫ জুন, ২০২০
  • ২২৬ বার নিউজটি পড়া হয়েছে

কুষ্টিয়ার দৌলতপুর উপজেলার শিতলাইপাড়া গ্রামের কৃষক আবু আফ্ফান গত ২ দিন যাবৎ ছেলে জামিরুল (৩৫) এর কোন খোঁজ না পেয়ে অবশেষে সংবাদ সম্মেলন করেছে।

কৃষক আবু আফ্ফান ৫জুন শুক্রবার বিকেল ৫টার সময় আল্লারদর্গা প্রেস ক্লাবে এসে লিখিত বক্তবে জানান গত ৪ জুন বৃহস্পতিবার সকাল সাড়ে ১১টার সময় শিতলাইপাড়া গ্রামে তার নিজ বাড়ী থেকে র‌্যাব ও পুলিশের পরিচয় দিয়ে তার ছেলেকে ধরে নিয়ে যায়, পরে র‌্যাব ক্যাম্প ও দৌলতপুর থানায় এসে খোঁজ নিয়ে জানতে পারি র‌্যাব বা পুলিশ আমার ছেলেকে গ্রেফতার করেনি।

ছেলেকে যখন সাদা পোশাকে ধরে নিয়ে যায় তখন একই এলাকার মিশর পিতা লালন আমার ছেলে জামিরুলকে চিনিয়ে দেয়। আমার ছেলে ২টি খুনি মামলার স্বাক্ষী ছিল এবং আমি একটি মামলার বাদী ছিলাম, আমাদের পরিবারে পরপর ৩টি খুন হয়, যার দৌলতপুর থানা মামলা নং ১০, তারিখ ১৭.১২.২০১৩, মামলা নং ২৩, তারিখ ২১.০২.২০১৫ ও অপর একটি খুন হয় গাংনি থানায়। গত ২৫ জুলাই ২০১৯ ১০নং মামলার রায় হয়, রায়ে কুষ্টিয়া জেলা জজ আদালত থেকে ৩ আসামীর যাবৎ জীবন কারাদন্ড দেন আদালত। র‌্যাব ও পুলিশ যখন আমার ছেলেকে ধরেনি তাহলে কি আসামীদের চক্র আমার ছেলেকে পরিকল্পিত ভাবে অপহরণ করেছে ? এ সব কথা বলেন আবু আফ্ফান।

কৃষক আবু আফ্ফান জানান এ ব্যাপারে তিনি থানায় একটি জিডি করতে গেলে থানা জিডি গ্রহণ করেনি, ওসি সাহেব ভাল করে খোঁজ করতে বলেছেন। তিনি সংবাদ সম্মেলনে সংবাদ-পত্রের মাধ্যমে মাননীয় প্রধান মন্ত্রী, স্বরাষ্ট মন্ত্রী ও পুলিশ মহাপরিদর্শকের দৃষ্টি আর্কষণ করে ছেলেকে উদ্ধার সহ ন্যায় বিচার প্রর্থনা করেছেন।

এ ব্যাপারে দৌলতপুর থানার ওসি এস.এম.আরিফুর রহমান জানান এ ব্যাপারে আমি শুনেছি খোঁজ চলছে, জিডির ব্যাপারে তিনি বলেন, যারা এসে ছিল তাদের ভাল করে খোঁজ নিয়ে জেনে পরে আসতে বলেছি।

নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর ....
© All rights reserved © jknewstv.com
Developed By Rinku
themes254654365664
error: Content is protected !!