শুক্রবার, ০৪ ডিসেম্বর ২০২০, ১০:২৬ পূর্বাহ্ন
ঘোষনা :
জেকে টিভি'র জন্য জেলা ও উপজেলা প্রতিনিধি নিয়োগ দেওয়া হবে।  আগ্রহীরা ছবি ও যোগ্যতাসহ জীবন বৃত্তান্ত (সি.ভি)  পাঠান। ই-মেইল: jktv1401@gmail.com

করোনা সৈনিক কুষ্টিয়া জেলা প্রশাসকের জন্য দোয়া কামনা ও খাদ্য বিতরন

কে এম শাহীন রেজা কুষ্টিয়া জেলা প্রতিনিধিঃ
  • আপডেট টাইম : সোমবার, ৮ জুন, ২০২০
  • ৯২ বার নিউজটি পড়া হয়েছে

 

করোনা ভাইরাস প্রতিরোধের এই যুদ্ধে সম্মুখ সারির করোনাযোদ্ধা হিসেবে সর্বজন নিবেদিত প্রাণ হচ্ছে কুষ্টিয়ার জেলা প্রশাসক মোঃ আসলাম হোসেন।

শুরু থেকে এ পর্যন্ত তিনি নিরলসভাবে কাজ করে মানুষকে সচেতন করে তোলাসহ বিভিন্ন সংকট মুহূর্তে নিজে সবকিছু মোকাবিলা করেছেন কঠিন হস্তে।
ঠিক আগের দিন শুক্রবার বিকেলে তিনি করোনা ভাইরাস সংক্রমণে আক্রান্ত রোগীদের বাড়ী বাড়ী উপহার হিসেবে খাদ্য সামগ্রী বিতরণ করার পরদিনই কোভিড-১৯ করোনা পজিটিভ শনাক্ত হন।
কুষ্টিয়ার এ জনবান্ধব ডিসি মহোদয় করোনা আক্রান্ত হয়েছেন জেনে জেলাবাসী ব্যাথিত হয়েছেন এবং মর্মাহতও হয়েছেন।
জেলা প্রশাসক মহোদয়ের দ্রুত আরোগ্য প্রার্থনা করে মসজিদ, মাদরাসায় দোয়া কামনার আয়োজন করেছেন Find A Fortune নামের একটি সামাজিক সংগঠন। একইসাথে ছদকা হিসাবে ডিসি মহোদয়ের সুস্থ হয়ে উঠতে উন্নত খাবার নিয়ে বৃদ্ধাশ্রমের মায়েদের, সুবিধা বঞ্চিত শিশু ও বৃদ্ধা এবং অসহায় মানুষগুলোর মধ্যে বিতরণ করেছে।

সংগঠনের প্রধান উপদেষ্টা সাফিনা আনজুম জনী জানান, ইসলামের দৃষ্টিতে ক্ষুধার্ত ব্যক্তিকে খাবার দেওয়া গুরুত্বপূর্ণ কাজ। পবিত্র কোরআন ও হাদিসে এ ব্যাপারে অত্যধিক গুরুত্ব ও উৎসাহ দেওয়া হয়েছে। হাদিসে বলা হয়েছে, মানুষের কল্যাণ সংশ্লিষ্ট যত কাজ আছে, তার মধ্যে সর্বাপেক্ষা শ্রেষ্ঠ ও সর্বোত্তম হচ্ছে দরিদ্র ও ক্ষুধার্তকে খাবার দান করা। (বুখারি, হাদিস : ১২)। যার ফলশ্রুতিতে আমাদের প্রিয় জেলা প্রশাসক মহোদয়ের দ্রুত আরোগ্য প্রার্থনা করে মসজিদ, মাদরাসায় দোয়া কামনা এবং বৃদ্ধাশ্রমের মায়েদের, সুবিধা বঞ্চিত শিশু ও বৃদ্ধা এবং অসহায় মানুষগুলোর মধ্যে বিতরণ করেছি। আল্লাহ্ তায়ালা যেন আমাদের সমগ্র কুষ্টিয়া বাসীকে Covid 19 এর ভয়াল থাবা থেকে রক্ষা করেন।

তিনি আরও জানান, করোনা ভাইরাস প্রতিরোধের এই যুদ্ধে সম্মুখ সারির করোনাযোদ্ধা হিসেবে সর্বজন নিবেদিত প্রাণ হচ্ছে কুষ্টিয়ার জেলা প্রশাসক। তাঁকে দেখেই আরো বেশী অনুপ্রাণিত হয়ে পথে প্রান্তরে করোনাকালীন দুঃসময়ে অসহায় মানুষগুলোর কাছে প্রতিনিয়ত আমরা ছুটে চলি। যারা এসময় চরম দুর্দশার মধ্যে দিনাতিপাত করছেন। জেলা প্রশাসকের কর্ম দক্ষতা এবং তৎপরতা সত্যিই আমাদের মুগ্ধ করে। আমাদের অনেক ভালো কাজের প্রেরণার উৎস হিসেবেও আমরা শক্তি সঞ্চারিত করি।
আপনি সুস্থ হয়ে উঠবেন। মহান আল্লাহ তায়ালার কাছে এই কামনা করি। আপনার প্রতি কৃতজ্ঞতা ও সশ্রদ্ধ সালাম রইলো।

নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর ....
© All rights reserved © jknewstv.com
Developed By Rinku
themes254654365664
error: Content is protected !!