শুক্রবার, ০৪ ডিসেম্বর ২০২০, ১০:৪৬ পূর্বাহ্ন
ঘোষনা :
জেকে টিভি'র জন্য জেলা ও উপজেলা প্রতিনিধি নিয়োগ দেওয়া হবে।  আগ্রহীরা ছবি ও যোগ্যতাসহ জীবন বৃত্তান্ত (সি.ভি)  পাঠান। ই-মেইল: jktv1401@gmail.com

দৌলতপুরে প্রশাসনিক তদারকি না থাকায় দোকান পাট খোলা ও স্বাস্থ্য বিধি মানা হচ্ছেনা

দৌলতপুর প্রতিনিধি :
  • আপডেট টাইম : রবিবার, ১৪ জুন, ২০২০
  • ১৯৪ বার নিউজটি পড়া হয়েছে

কুষ্টিয়া দৌলতপুরে প্রশাসনিক তদারকি না থাকায় দোকান পাট খোলা ও স্বাস্থ্য বিধি মানছেনা সাধারণ মানুষ।
জেলা প্রশাসকের নির্দেশক্রমে বিকাল ৪ টার পরে ঔষধের দোকান ছাড়া সকল প্রকার দোকান পাট বন্ধ থাকার নির্দশনা থাকলেও দৌলতপুর প্রশাসনের তদারকির অভাবে ৪ টার পরেও সকল দোকান পাট খোলা থাকছে।

সরকারি নির্দেশ বাড়ির বাহিরে বের হলে অবশ্যই মুখে মাস্ক ব্যবহার করতে হবে। কিন্তু দুঃখজনক হলেও সত্য মাইলের পর মাইল পার হলেও শতকরা ৯০ জন ব্যক্তির মুখে মাস্ক নাই। বিকাল ৪ টার পরে উপজেলার আল্লারদর্গা থেকে প্রাগপুর পর্যন্ত বিভিন্ন বাজার, দৌলতখালী বাজার, রিফায়েতপুর বাজার, খলিশাখুন্ডি বাজার, গোয়াল গ্রাম বাজারে সকল দোকান ৪ টার পরে ও খোলা থাকছে এমনকি বোয়ালীয়ার সাপ্তাহিক হাটও বিকালে বসছে।

এ ছাড়াও উপজেলার দৌলতপুর থেকে দৌলতখালী দাঁড়েরপাড়া, মশাউড়া হয়ে মথুরাপুর বাজার প্রযন্ত রাস্তাটিতে যেন মিলন মেলায় পরিণত হয়েছে। এ বিষয়ে উপজেলার সচেতন মহল মনে করেন আমাদের উপজেলা এখনও কোভিড-১৯ অনেকটা নিয়ন্ত্রণে আছে। তবে যেভাবে চলছে প্রশাসনিক তৎপরতা ও মানুষের অসচেনতা, এভাবে চলতে থাকলে এলাকার অবস্থা ভয়াবহ ঢাকা-নারায়ণগঞ্জ হতে দেরি হবেনা।

এ বিষয়ে উপজেলা নির্বাহী অফিসার শারমিন আক্তার জানান, আমরা মানুষকে সচেতন করতে নিয়মিত অভিযান পরিচালনা করছি আজকেও অনেক স্থানে ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করেছি।

নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর ....
© All rights reserved © jknewstv.com
Developed By Rinku
themes254654365664
error: Content is protected !!