শনিবার, ০৬ মার্চ ২০২১, ০৪:৪০ অপরাহ্ন
ঘোষনা :
জেকে টিভি'র জন্য জেলা ও উপজেলা প্রতিনিধি নিয়োগ দেওয়া হবে।  আগ্রহীরা ছবি ও যোগ্যতাসহ জীবন বৃত্তান্ত (সি.ভি)  পাঠান। ই-মেইল: jktv1401@gmail.com

ভেড়ামারা প্রেসক্লাবে সংবাদ সম্মেলনের মাধ্যমে করোনা আক্রান্তদের বিনামূল্যে অক্সিজেন সুবিধা প্রদানের ঘোষণা মাহমুদা ক্লিনিক

ভেড়ামারা প্রতিনিধি :
  • আপডেট টাইম : বৃহস্পতিবার, ১৮ জুন, ২০২০
  • ৮৩ বার নিউজটি পড়া হয়েছে

দেশে করোনা মহামারির শুরু থেকেই কুষ্টিয়ার ভেড়ামারার সরকারি ও ব্যক্তি মালিকানাধীন প্রাইভেট বিভিন্ন প্রতিষ্ঠানে কর্মরত চিকিৎসকরা যখন স্বাস্থ্যসেবা প্রদান থেকে নিজেদের বিরত রেখেছিলেন।

এলাকার স্বাস্থ্যসেবা প্রত্যাশী রোগীসহ সংশ্লিষ্ট অভিভাবকরা যখন দিশেহারা, জাতীয় দূর্যোগকালীন সেই ক্রান্তিলগ্নে ভেড়ামারাবাসীর স্বাস্থ্যসেবার গুরুদায়িত্ব কাঁধে তুলে নেন স্বনামধন্য স্বাস্থ্যসেবা প্রদানকারী প্রতিষ্ঠান মাহমুদা ক্লিনিকের মালিক, তরুণ সমাজকর্মী শাহেদ আহমেদ গামা।

দেশের করোনা পরিস্থিতির ক্রমাবনতিতে “আমার আঙিনায় গামার ক্লিনিক” শ্লোগানকে বাস্তবে রুপান্তরিত করে এলাকার গণমানুষের স্বাস্থ্যসেবা সুরক্ষায় আলোকবর্তিকা হিসেবে কাজে লেগে পড়েন শাহেদ আহমেদ গামা’র নেতৃত্বে একঝাঁক উদীয়মান ও নিবেদিতপ্রাণ চিকিৎসক ও স্বাস্থ্যকর্মী।

উপজেলার প্রত্যন্ত অঞ্চলে “হেল্থ ক্যাম্প” করে সংশ্লিষ্ট এলাকার অসুস্থ, গর্ভবতী মহিলা ও শিশুদের চিকিৎসা সেবাসহ প্রয়োজনীয় ঔষধ সরবরাহ করে ভেড়ামারাবাসীর সার্বজনীন আস্থা ও প্রশংসা অর্জনে সক্ষম হয়েছেন তারা। এবার তারা ভিন্নধর্মী আরেক উদ্যোগ নিয়ে আজ হাজির হয়েছিলেন ভেড়ামারা প্রেসক্লাবে।

প্রেসক্লাবের কনফারেন্স রুমে আয়োজিত সংবাদ সম্মেলনের মাধ্যমে মাহমুদা ক্লিনিকের স্বত্বাধিকারী শাহেদ আহমেদ গামা তাঁর লিখিত বক্তব্যের মাধ্যমে ভেড়ামারার করোনা আক্রান্ত রোগী, গণমাধ্যমকর্মীসহ আপামর জনগনকে আশ্বস্ত করে বললেন, এখন থেকে মাহমুদা ক্লিনিক সংশ্লিষ্ট সকলকে বিনামূল্যে অক্সিজেন সুবিধা প্রদান করবে।

এজন্য তারা দু’টি হটলাইন নম্বরও চালু করেছে। এখন থেকে ০১৭১১-২৮০০৫০ ও ০১৭১৬-৫৮৫২১১ নম্বরে ফোন করলেই অক্সিজেন সেট পৌঁছে যাবে ভুক্তভোগীর দৌঁড়গোড়ায়। আজ থেকে চালু হওয়া করোনা আক্রান্তদের “ফ্রি অক্সিজেন সাপোর্ট প্রোগ্রাম”র সুবিধা পেতে সংশ্লিষ্টদের মাহমুদা ক্লিনিক থেকে বিনামূল্যে ফরম সংগ্রহ করে তা পূরণ করে জমা দিতে হবে।

সাংবাদিক সম্মেলনে উপস্থিত ছিলেন ভেড়ামারা কলেজের প্রভাষক মোস্তাফিজুর রহমান শামীম, ভেড়ামারা প্রেসক্লাবের সভাপতি ও সাপ্তাহিক চেতনায় কুষ্টিয়া পত্রিকার প্রকাশক-সম্পাদক প্রভাষক জাহাঙ্গীর হোসেন জুয়েল, সাধারণ সম্পাদক ও দৈনিক হিসনা বাণী পত্রিকার প্রকাশক ও সম্পাদক আরিফুজ্জামান লিপটন ও প্রেসক্লাবের সাংবাদিক বৃন্দ।

নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর ....
© All rights reserved © jknewstv.com
Developed By Rinku
themes254654365664
error: Content is protected !!