মঙ্গলবার, ২৪ নভেম্বর ২০২০, ০৪:০০ অপরাহ্ন
ঘোষনা :
জেকে টিভি'র জন্য জেলা ও উপজেলা প্রতিনিধি নিয়োগ দেওয়া হবে।  আগ্রহীরা ছবি ও যোগ্যতাসহ জীবন বৃত্তান্ত (সি.ভি)  পাঠান। ই-মেইল: jktv1401@gmail.com

দৌলতপুর ব্যবসায়ীকে কুপিয়ে হত্যা চেষ্টার অভিযোগ

নিজস্ব প্রতিবেদক :
  • আপডেট টাইম : শুক্রবার, ১৯ জুন, ২০২০
  • ১৭২ বার নিউজটি পড়া হয়েছে

কুষ্টিয়ার দৌলতপুর উপজেলার জয়রামপুর এলাকার হাজী মোহাম্মদ মোশাররফ হোসেনের ছেলে রকিবুল ইসলাম বিপ্লব (৩৮) কে কুপিয়ে হত্যার চেষ্টা করেছেন একই এলাকার কবিরুল ইসলামের ছেলে তুহিন ও তার আপন ভাই সাইফুল, মঈনুল, আলামিনসহ আরও অনেকে বলে তিনি অভিযোগ করেন।

আহত রকিবুল ইসলাম বিপ্লব জানান,মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা ঘোষণা দিয়েছে যার যার অবস্থান থেকে এই করোনা ভাইরাসের দুঃস্থ অসহায় মানুষের প্রতি সাহায্য সহযোগিতা করার জন্য। এরই ধারাবাহিকতায় গত ২০২০ সালের ১২ মে আমরা ত্রাণ দেওয়ার উদ্বোধন করি।

এ সময় উপস্থিত ছিল মাননীয় সংসদ সদস্য আ.ক.ম সরোয়ার জাহান বাদশা এবং উপজেলা চেয়ারম্যান এজাজ আহমেদ মামুন, দৌলতপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আরিফুর রহমান।

৩২৫ প্যাকেট ত্রাণ বিতরণ কালে উপরোক্ত নামধারী ব্যক্তিরা আমাদের ত্রাণ দিতে বাধা প্রদান করে। তার ফলে আমরা ত্রাণ গরীব ও দুস্থদের মাঝে বিতরণ করতে পারি নাই। বিষয়টি নিয়ে সাবেক সংসদ সদস্য রেজাউল হক চৌধুরী আমাদের সাথে আপোষ মিমাংসা করে দেয়।

বিপ্লব আরও বলেন ছোট খাটো তামাকের ব্যবসা করি। উপরোক্ত নামধারীগণ এরই জের ধরে আমার কাছে প্রায় চাঁদা দাবি করে, চাঁদা দিতে আমি অস্বীকার করলে শত্রুতা শুরু হয়।

শত্রুতার জের ধরেই মাঝেমধ্যে আমাকে অকথ্য ভাষায় গালিগালাজ সহ প্রাণনাশের ভয় ভীতি দেখাতো।
এলাকাবাসী ও অভিভাবকরা জানান আজ (১৯) জুন সকাল আটটার সময় তুহিন  সহ দলবদ্ধ হয়ে হাতের লাঠি, লোহার রড, চাকু নিয়ে এসে বিপ্লবের বাসায় ডুকে চাঁদা দাবি করে চাঁদা দিতে অস্বীকার করলে, বাসার বিভিন্ন জিনিসপত্র লুটপাট শুরু করে এবং বিপ্লবের বাবার নামে লাইসেন্সকৃত বন্ধুক ছিনিয়ে নেওয়ার চেষ্টা করে, জোর করে নিতে চাইলে ব্যাধা দিলে, মাথায় রড দিয়ে আঘাত করে জখম করে।

ফলে বিপ্লব গুরুত্বর আহতাবস্থায় মাটিতে লুটিয়ে পড়লে, হামলাকারীরা তাঁকে মৃত ভেবে ফেলে রেখে টাকা নিয়ে পালিয়ে যায়।

পরে আশ পাশের লোকজন তাঁকে উদ্ধার করে কুষ্টিয়া মেডিকেল কলেজ ২৫০ শয্যা হাসপাতালে ভর্তি করে। বর্তমানে বিপ্লব ৩ নং ওয়ার্ডে চিকিৎসাধীন আছে। তবে তার অবস্থা আশঙ্কাজনক।

এ ব্যাপারে দৌলতপুর থানার অফিসার ইনচার্জ এর মুঠো ফোনে কল দিলে রিসিফ না হওয়ায় মামলার প্রস্তুতি চলছে কি না জানা যায়নি।

নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর ....
© All rights reserved © jknewstv.com
Developed By Rinku
themes254654365664
error: Content is protected !!