শুক্রবার, ০৪ ডিসেম্বর ২০২০, ০৮:৪৪ অপরাহ্ন
ঘোষনা :
জেকে টিভি'র জন্য জেলা ও উপজেলা প্রতিনিধি নিয়োগ দেওয়া হবে।  আগ্রহীরা ছবি ও যোগ্যতাসহ জীবন বৃত্তান্ত (সি.ভি)  পাঠান। ই-মেইল: jktv1401@gmail.com

কুষ্টিয়ায় আরও ৪০জন করোনা আক্রান্ত

Reporter Name
  • আপডেট টাইম : শনিবার, ১১ জুলাই, ২০২০
  • ৭১ বার নিউজটি পড়া হয়েছে

 

কুষ্টিয়ার মেডিকেল কলেজের প্রদত্ত তথ্য মতে পিসিআর ল্যাবে গতকাল ১০ জুলাই মোট ২৪৫ টি স্যাম্পলের (কুষ্টিয়া ১০২, চুয়াডাঙ্গা ৫২, ঝিনাইদহ ৩৬, মেহেরপুর ১৮, নড়াইল ৩৭) মধ্যে কুষ্টিয়া জেলার কুষ্টিয়া সদর উপজেলার ২৮ জন, দৌলতপুর উপজেলায় ৫ জন, কুমারখালি উপজেলার ৩ জন, খোকসা উপজেলায় ১ জন ও মিরপুর উপজেলায় ৩ জন মোট ৪০ জন নতুন করোনা রোগী সনাক্ত হয়েছে। চুয়াডাঙ্গা জেলায় ১৪ জন, ঝিনাইদহ জেলায় ১১ জন, মেহেরপুর জেলায় ১ জন ও নড়াইল জেলায় ১২ জন নতুন করোনা রোগী সনাক্ত হয়েছে। এছাড়া নড়াইল জেলার ১ জন, মেহেরপুর জেলার ১ জন ও ঝিনাইদহ জেলার ১ জনের ফলোআপ রিপোর্ট পজেটিভ। বাকিগুলোর ফলাফল নেগেটিভ।
কুষ্টিয়া সদর উপজেলায় আক্রান্ত ২৮ জনের ঠিকানা হাউজিং বি ব্লক ১ জন, আদর্শপাড়া ১ জন, লাহিনী বটতলা ১জন, দহকুলা ১ জন, আমলাপাড়া ৩ জন, মজমপুর ১ জন, মিলপাড়া ১ জন, এবি ব্যাংক ১ জন, ঢাকা ঝালুপাড়া ১ জন, কবুরহাট ১ জন, কালিশংকরপুর ৩ জন, কমলাপুর ১ জন, কুমারগাড়া ২ জন, জগতি ২ জন, চৌড়হাস ২ জন, উত্তর আমলাপাড়া ১ জন, পূর্ব আইলচারা ১ জন, এনএস রোড ৩ জন, আলি ইমাম লেন ১ জন।
দৌলতপুর উপজেলায় আক্রান্ত ৫ জনের ঠিকানা আল্লারদরগা ২ জন, তারাগুনিয়া ১ জন, মাস্টারপাড়া ১ জন, দক্ষিণপাড়া ১ জন। মিরপুর উপজেলায় আক্রাš ৩ জনের ঠিকানা মিরজানগর, খুসাবাড়িয়া ও বালিয়াশিশা। খোকসা উপজেলার আক্রান্ত ১ জনের ঠিকানা ওসমানপুর। কুমারখালি উপজেলার আক্রান্ত ৩ জনের ঠিকানা চরবানিয়াপাড়া, মধুপুর ও গর্তা। ঘরের বাহিরে যাওয়ার প্রয়োজন হলে অবশ্যই মাস্ক ব্যবহার করুন। অতি-প্রয়োজনীয় না হলে বাহিরে যাওয়া থেকে বিরত থাকুন। সামাজিক দুরত্ব মেনে চলুন। অনুগ্রহ করে সতর্ক থাকুন, সাবধানে থাকুন।

নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর ....
© All rights reserved © jknewstv.com
Developed By Rinku
themes254654365664
error: Content is protected !!