বুধবার, ০৫ অগাস্ট ২০২০, ০৭:৩০ পূর্বাহ্ন
ঘোষনা :
জেকে টিভি'র জন্য জেলা ও উপজেলা প্রতিনিধি নিয়োগ দেওয়া হবে।  আগ্রহীরা ছবি ও যোগ্যতাসহ জীবন বৃত্তান্ত (সি.ভি)  পাঠান। ই-মেইল: jktv1401@gmail.com

কুষ্টিয়ায় করোনায় মৃতদের অধিকাংশই ছিল ডায়াবেটিস

Reporter Name
  • আপডেট টাইম : শনিবার, ১৮ জুলাই, ২০২০
  • ৪১ বার নিউজটি পড়া হয়েছে

 

কুষ্টিয়ায় করোনাভাইরাস (কোভিড-১৯)আক্রান্ত হয়ে মৃতব্যক্তিদের শরীরে অধিকাংশই ডায়াবেটিস, হৃদরোগ, হাইপার টেনশনের মত রোগ ছিল। এর মধ্যে ডায়াবেটিস রোগীর সংখ্যাটা বেশি ছিল। এই কারণেই মৃত্যুর হার এ জেলায় বেঁড়েই চলেছে। গত ৩৮ দিনে করোনায় আক্রান্ত হয়ে ২১ জনের মৃত্যু হয়েছে। এখন পর্যন্ত করোনায় আক্রান্ত হয়েছেন ১ হাজার একশত ৩ জন, সুস্থ হয়েছেন ৫৭৬ জন।

আর বর্তমানে হোম আইসোলেশনে ৫২৭ জন চিকিৎসাধীন রয়েছেন। এ জেলায় করোনায় মৃত্যুবরণ কারীর প্রথম ব্যক্তির নাম ছিল মোকাদ্দেস হোসেন। তিনি গত মাসের ১১জুন মারা যান। তিনি কুষ্টিয়ার কুমারখালী উপজেলার বাসিন্দা ছিলেন। সবশেষ ব্যক্তির নাম ছিল মকসেদ আলী। তিনি গত ১৬জুলাই মৃত্যুবরণ করেন। তিনি কুষ্টিয়া শহরতলীর চৌঁড়হাস কলনি পাড়া এলাকার বাসিন্দা ছিলেন। এ তথ্য নিশ্চিত করেছেন জেলা সিভিল সার্জন কার্যালয়ে করোনা সেলে দায়িত্বরত মেডিকেল অফিসার মুনির।

কুষ্টিয়ার সিভিল সার্জন ডা. এ এইচ এম আনোয়ারুল জানান,করোনায় আক্রান্ত হয়ে মারা যাওয়া ব্যক্তিরা অধিকাংশই ডায়াবেটিস রোগী ছিলেন। এর সঙ্গে ছিল হাইপার টেনশনের মত রোগ। এ কারণেই মৃত্যুর হার বেঁড়েছেই চলেছে এখানে। তবে শহরতলীর চৌড়হাস ও ত্রিমহনী বারখাদা এলাকার বাসিন্দাদের মৃত্যুর সংখ্যা বেশি। সবাইকে স্বাস্থ্যবিধি মেনে চলার আহ্বান জানান তিনি।

নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর ....
© All rights reserved © jknewstv.com
Developed By Rinku
themes254654365664
error: Content is protected !!