সোমবার, ৩০ নভেম্বর ২০২০, ০১:১৬ পূর্বাহ্ন
ঘোষনা :
জেকে টিভি'র জন্য জেলা ও উপজেলা প্রতিনিধি নিয়োগ দেওয়া হবে।  আগ্রহীরা ছবি ও যোগ্যতাসহ জীবন বৃত্তান্ত (সি.ভি)  পাঠান। ই-মেইল: jktv1401@gmail.com

টিকটক ভিডিও করার দায়ে গ্রেপ্তার, অবশেষে অভিভাবকদের জিম্মায় মুক্তি

ঝিনাইদহ জেলা প্রতিনিধিঃ
  • আপডেট টাইম : শুক্রবার, ১৪ আগস্ট, ২০২০
  • ৫০ বার নিউজটি পড়া হয়েছে

সারাদেশে টিকটক ভিডিও কারীরা অপ্রতিরোদ্ধ দেখা যায় রাস্তার মাঝখানে দাঁড়িয়ে অশ্লীল ভঙ্গিমায় অশ্লীল কথাবার্তা ভিডিও করছে সমাজের কিছু উঠতি বয়সের পোলাপানরা।হয়তো কেউ বিদ্যালয়ে পড়াশোনা করে আবার কেউ লেখাপড়া করেনা। এরাই এক সময় কিশোর গ্যাং হয়ে পড়ে।আমাদের ঝিনাইদহে এমন কিছু লক্ষ্য করা যাই বাইপাসে, নতুন ধোপাঘাটা ব্রীজ, পবহাটি বিশ্বরোডে,বিভিন্ন জায়গায়।তবে ঝিনাইদহ পুলিশ প্রশাসন খুব তৎপর রয়েছেন। যার কারনে এই টিকটকরা পেরে উঠতে পারেনা। যারই প্রমান দিয়েছেন ঝিনাইদহ সদর থানার ওসি মিজানুর রহমান।টিকটক(Tic tok) বা লাইকি(Likee) তে পরিবারের অজান্তেই ফানি ভিডিও ছাড়াও সমাজে নেতিবাচক প্রভাব বিস্তার করতে সক্ষম এজাতীয় ভিডিও তৈরির দায়ে এদেরকে গ্রেপ্তার করে থানায় আনা হয়।

পরবর্তীতে পরিবারের অভিভাবকেরা এসে মুচলেকা দিয়ে ছেলে মেয়েকে তাদের হেফাজতে নিয়ে যান।পরিবারের অনুরোধ ও লেখাপড়ার স্বার্থে পরিবারের হেফাজতে তাদেরকে প্রথমবারের মতো দেয়া হয় বলে জানান, মোঃ মিজানুর রহমান, ওসি, ঝিনাইদহ থানা।

এছাড়া তিনি আরও জানান -গ্রেপ্তারকৃত দুজনেই পিতৃহীন জানতে পেরে প্রথম থেকেই তাদের প্রতি সদয় ছিলেন। ১। তানজিলা আমিন ছোয়া (২২), পিতা, -মৃতঃ তৌহিদ আমিন,পলিটেকনিক এর ছাত্রী গ্রামঃ বারোবাজার, কালীগঞ্জ, ঝিনাইদহ। বর্তমানে ঝিনাইদহে বসবাসরত। ২। মেহেদী হাসান (২৫) পিতা- মৃত জাকির হোসেন কেপি বসু সড়ক।

নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর ....
© All rights reserved © jknewstv.com
Developed By Rinku
themes254654365664
error: Content is protected !!