মঙ্গলবার, ২৪ নভেম্বর ২০২০, ০২:৫১ অপরাহ্ন
ঘোষনা :
জেকে টিভি'র জন্য জেলা ও উপজেলা প্রতিনিধি নিয়োগ দেওয়া হবে।  আগ্রহীরা ছবি ও যোগ্যতাসহ জীবন বৃত্তান্ত (সি.ভি)  পাঠান। ই-মেইল: jktv1401@gmail.com

দৌলতপুরে হাসিনুর রহমানের হত্যার প্রতিবাদ সভা অনুষ্ঠিত

নিজস্ব প্রতিনিধি :
  • আপডেট টাইম : রবিবার, ৩০ আগস্ট, ২০২০
  • ৭১৮ বার নিউজটি পড়া হয়েছে

কুষ্টিয়া ১ দৌলতপুর আসনের সাংসদ আঃকাঃম সরওয়ার জাহান বাদশার ফুপাবাত ভাই হাসানুর রহমানের হত্যার প্রতিবাদ সভা রবিবার বিকেল ৪ টাই ফিলিপ নগর ইউপির খাদেম দারোগার মোড়ে অনুষ্ঠিত হয়েছে।

উক্ত প্রতিবাদ সভায় স্থানীয় আওয়ামী লীগ নেতা ও মুক্তি যুদ্ধা কমান্ডার হায়দার আলীর সভাপতিত্বে অনুষ্ঠিত সভায় প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন কুষ্টিয়া দৌলতপুর আসনের
সাংসদ ও নিহত হাসিনুর রহমানের মামাত ভাই আঃকাঃম সরওয়ার জাহান বাদশা।

বক্তব্যে সকলেই এ হত্যাকাণ্ডের দৃষ্টান্তমূলক বিচার দাবির পাশাপাশি পরিকল্পনাকারী চিহ্নিত করার দাবি জানান।

স্থানীয় আওয়ামী লীগ নেতা ছাদিকুজ্জামান সুমন পথসভায় তাঁর বক্তব্যে সামাজিক যোগাযোগ মাধ্যমে ভয়াবহ হত্যাকাণ্ডের ঘটনা ঘটার হুমকির একটি উদাহরণ টেনে বলেন, এ হত্যাকাণ্ড পরিকল্পিত হত্যাকাণ্ড।

সাবেক ছাত্র নেতা আতিক সরদার বলেন, শোকাবহ আগস্টে এ হত্যাকাণ্ডের সাথে জামায়াত-বিএনপির গভীর ষড়যন্ত্র থাকতে পারে।

হত্যাকাণ্ডের তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়ে বক্তারা ঘটনার ঘণ্টা না যেতেই ঘাতক কে আটক করতে সক্ষম হওয়ায় পুলিশের প্রতি কৃতজ্ঞতা স্বীকার করেন।

নিহত হাসিনুর স্থানীয় সংসদ সদস্য সরওয়ার জাহান বাদশাহর ফুফাতো ভাই ও রাজনৈতিক সহযোগী।

রোববারের প্রতিবাদ সভায় বক্তব্য রাখেন সরওয়ার জাহান বাদশাহ এমপি। তিনি বলেন- এ হত্যাকাণ্ড সম্পূর্ণ রাজনৈতিক। মজিবর এ হত্যা একা করেনি মন্তব্য করে এমপি আরও বলেন, যারা এই হত্যাকাণ্ডে মদদদাতা তাদেরও খুঁজে বের করা হবে।

এসময় তাঁকে (এমপি কে) হেও করতে, রাজনৈতিক ভাবে ক্ষতিগ্রস্ত করতে এই নৃশংস হত্যাকাণ্ড ঘটানো হয়েছে দাবি করেন সরওয়ার জাহান বাদশাহ। তিনি উল্লেখ করেন, কিছুকিছু গণমাধ্যমে বলা হচ্ছে আমার অবর্তমানে হাসিনুর দৌলতপুর চালাতো, এধরণের কথা অপপ্রচার। যখন আমাদের (এমপি’র) পরিবারে শোকের মাতম তখন এই ইস্যুতে অপপ্রচার না করে বস্তুনিষ্ঠ খবর প্রকাশের আহ্বান জানান এমপি।

বক্তারা বলেন, ঘাতক মজিবর কে খুনি হিসাবে ব্যবহার করা হয়েছে। ঘটনার অন্তরাল খুঁজে বের করতে এবং দোষীদের দৃষ্টান্তমূলক শাস্তির দাবিতে সকলে ঐক্যবদ্ধ হয়ে কাজ করার কথা জানান তারা।

অন্যানদের মধ্যে বক্তব্য রাখেন নিহত হাসিনুর রহমানের বড়ো ভাই হাবিবুর রহমান, মেজ ভাই প্রভাষক হাসিবুর রহমান, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান সাক্কির আহমেদ, মহিলা ভাইস চেয়ারম্যান সোনালী খাতুন আলেয়া , জেলা পরিষদের সদস্য আব্দুল হেল বাকী, পিয়ারপুর ইউপি চেয়ারম্যান আবু ইউসুব লালু,রিফাইতপুর ইউপি চেয়ারম্যান জামরুল ইসলাম বাবু,দৌলতপুর সদর ইউপি চেয়ারম্যান মহিউদ্দিন, প্রাগপুর ইউপি চেয়ারম্যান মকুল হোসেন, রামকৃঞপুর ইউপি চেয়ারম্যান সিরাজুল ইসলাম, চিলমারী ইউপি চেয়ারম্যান সঈদ আহমেদ, ফিলিপ নগর ইউপি চেয়ারম্যান এ,কে,এম ফজলুল হক কবিরাজ,ফিলিপ নগর মরিচা ডিগ্রি কলেজের সাবেক অধ্যক্ষ মতিউর রহমান, প্রভাসক সরকার আমিরুল ইসলাম, অধ্যক্ষ আব্দুল মান্নান,পি,এস,এস মাধ্যমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক, রাকিবুল ইসলাম, জেলা কৃষক লীগের আহবায়ক ডাঃ শরিফ উদ্দীন,যুগ্ম আহবায়ক মামুন কবিরাজ, দৌলতপুর উপজেলা আওয়ামী লীগের সহ প্রচার সম্পাদক, আক্তার হোসেন, টিপু নেওয়াজ,মহব্বত হোসেন, ওরুশ কবিরাজ, উপজেলা আওয়ামী ছাত্র লীগের আহবায়ক মোল্লা চঞ্চল চৌধুরী প্রমুখ।

নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর ....
© All rights reserved © jknewstv.com
Developed By Rinku
themes254654365664
error: Content is protected !!