বুধবার, ২৫ নভেম্বর ২০২০, ০৮:০৩ পূর্বাহ্ন
ঘোষনা :
জেকে টিভি'র জন্য জেলা ও উপজেলা প্রতিনিধি নিয়োগ দেওয়া হবে।  আগ্রহীরা ছবি ও যোগ্যতাসহ জীবন বৃত্তান্ত (সি.ভি)  পাঠান। ই-মেইল: jktv1401@gmail.com

দৌলতপুরে মিথ্যা মামলার বলি হয়ে পিতা-পুত্র জেল হাজতে ॥ পরিবারটি মানবেতর জীবন যাপন করছে

Khandaker Jalal Uddin. Email: uddinjalal030@gmail.com
  • আপডেট টাইম : বৃহস্পতিবার, ১০ সেপ্টেম্বর, ২০২০
  • ৯৩ বার নিউজটি পড়া হয়েছে

দৌলতপুর প্রতিনিধি : কুষ্টিয়ার দৌলতপুর উপজেলায় মিথ্যা মামলার বলি হয়ে কৃষক পরিবারের পিতা-পুত্র জেল হাজতে,পরিবারটি মানবেতর জীবন যাপন করছে।

এলাকাবাসী জানায় উপজেলার জামালপুর গ্রামে কৃষক বাবুল হোসেন ও তার পুত্র গ্রাম্য পশু ডাক্তার শাহাবুল কে গত ২৪ আগষ্ট বেলা সাড়ে ১১টার দিকে ৪৭ বিজিবি ব্যাটালিয়ন জামালপুর বিওপি’র টহলরত জোয়ানরা কৃষি কাজ করা অবস্থায় মৃত রহমত মন্ডলের ছেলে কৃষক বাবুল হোসেনকে আটক করে, পিতাকে আটকের প্রতিবাদ করলে পুত্র গ্রাম্য পশু ডাক্তার শাহাবুল ইসলাম মোহন কেউ অটক করে বিজিবি।

বিজিবি’র দাবী তারা মাদক ব্যবসায়ী ও চোরাকারবারী, তাদের বাড়ী থেকে প্রায় ২’শ মিটার দূরে ৩ বাড়ীর পিছনে গোরস্থানে পরিত্যাক্ত অবস্থায় পাওয়া ৪০৯ বোতল ফেন্সিডিল তাদের, আটকের পর ৪০৯ বোতল ফেন্সিডিল দিয়ে পিতা-পুত্রকে আসামী করে দৌলতপুর থানায় মামলা করে, মামলা নং ৩১ ও জি.আর মামলা নং ৩৫২।

এলাকার সচেতন মহল জানান এলাকার কোন কুচক্রী মহল পূর্ব শত্র“তার জের ধরে বিজিবিকে মিথ্যা তথ্য দিয়ে তাদের ফাঁসানোর চেষ্টা করেছে। এ ঘটনায় এলাকার মানুষ তীব্র নিন্দা জানিয়েছেন এবং কেউ কোন পাবলিক সাক্ষী দেয় নাই।

পিতা-পুত্র জেল হাজতে থাকায় কৃষক পরিবারটি চরম হতাসা ও মানবেতর জীবন যাপন করছে। এলাকার মানুষ তাদের দুঃখ কষ্টের দিকে তাকিয়ে ঘটনার প্রতিবাদে গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের মাননীয় স্বরাষ্ট মন্ত্রী বরাবর গণ স্বাক্ষরিত শুষ্ঠ তদন্ত করে মামলা প্রত্যাহারের জন্য একটি আবেদনপত্র প্রেরণ করেছেন, আবেদন পত্রে প্রাগপুর ইউনিয়নের চেয়ারম্যান, এলাকার ইউপি সদস্য, মহিলা ইউপি সদস্যসহ এলাকার গণ্যমান্য ১৫৪ জন ব্যাক্তি স্বাক্ষর করেছেন।

এছাড়া ৮৯ জন গণ্যমান্য ব্যাক্তি কুষ্টিয়া লোটারী পাবলিকের মাধ্যমে এফিডেভিট করে হলফ করেছেন যার নং ২৫৪/২০, তারিখ ২৬.০৮.২০২০,তারা মাদক ব্যবসায়ী বা চোরাকারবারী না। তারা সাধারণ কৃষক, কৃষি কাজ ও পশু পালন করে তারা জীবিকা নির্বাহ করে, তাদের বিরুদ্ধে থানায় এ যাবৎ কোন মামলা নাই বা তারা রাষ্ট্র বিরোধী কোন কার্যকরাপের সাথে জড়িত নয়, জনগণ তাদের মামলা থেকে অব্যাহতি চেয়েছেন।

এ বিষয়ে এলাকাবাসী মহা পুলিশ পরিদর্শক (আই.জি.পি) রাজারবাগ পুলিশ হেড কোয়াটার,ঢাকা। বিভাগীয় কমিশনার,খুলনা। বিভাগীয় পুলিশ পরিদর্শক (ডি.আই.জি),খুলনা এবং দৌলতপুর প্রেস ক্লাব কে সদয় অবগতি ও ব্যবস্থা গ্রহণের জন্য অনুলিপি প্রেরণ করেছেন।

নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর ....
© All rights reserved © jknewstv.com
Developed By Rinku
themes254654365664
error: Content is protected !!