শুক্রবার, ৩০ অক্টোবর ২০২০, ০৮:১২ পূর্বাহ্ন
ঘোষনা :
জেকে টিভি'র জন্য জেলা ও উপজেলা প্রতিনিধি নিয়োগ দেওয়া হবে।  আগ্রহীরা ছবি ও যোগ্যতাসহ জীবন বৃত্তান্ত (সি.ভি)  পাঠান। ই-মেইল: jktv1401@gmail.com

কুষ্টিয়া জেলা সমিতি ইউএসএ ইনকের সাধারণ সভা অনুষ্ঠিত

নিজস্ব প্রতিবেদক :
  • আপডেট টাইম : বুধবার, ৩০ সেপ্টেম্বর, ২০২০
  • ৯০ বার নিউজটি পড়া হয়েছে

নিউইয়র্কঃ গত ২৯ ই সেপ্টেম্বর রোজ মঙ্গলবার নিউইয়র্কের জ্যাকসন হাইটসে পালকি চাইনিজ পার্টি হলে সন্ধ্যা ৭টায় সমিতির এক সভা অনুষ্ঠিত হয় ।
সমিতির সভাপতি আবু মুসার সভাপতিত্বে, সাধারণ সম্পাদক মোঃ আসাদুজ্জামানের পরিচালনায় সভাটি অনুষ্ঠিত হয় । উক্ত সভায় উপস্থিত ছিলেন সমিতির সম্মানিত উপদেষ্টা নাজমুল আহসান , সাবেক সভাপতি মোঃ গিয়াস উদ্দিন , সহ সভাপতি কাজী পারভেজ বাবু , যুগ্ম সাধারণ সম্পাদক আশরাফুল আলম, যুগ্ম সাংগঠনিক সম্পাদক মোঃ জিয়াউর রহমান , অর্থ সম্পাদক মোহাম্মদ আলমগীর হোসেন , ক্রিড়া ও সাংস্কৃতিক সম্পাদক আবদুল্লাহ যোবায়ের , আজাদ জিন্নাতুল হাসান , কাজী শাহরিয়ার মতিন রনি , ইফতেখার ইউনুস রুবেল , মুন্না ও প্রমূখ ।

সভায় শুভেচ্ছা বক্তব্য ও করোনা সময়কালীন সমিতির দিক নির্দেশনা মূলক ও গঠনমূলক আলোচনার পাশাপশি করোনায় দেশে ও বিদেশে যারা মৃত্যুবরন করেছেন তাদের রুহের মাগফেরাত কামনা করা হয় , এছাড়া যারা এখনো অসুস্থ আছেন তাদের জন্য সুস্থতা কামনা করা হয় ।

আমাদের মাঝে কিছু নতুন সদস্য যোগদান করেছেন , উনাদের সমিতির পক্ষ থেকে স্বাগত জানানো হয় এবং যারা এখনো সদস্য হননি তাদের সকলকে সদস্য হবার জন্য আহ্বান জানানো হয় । নতুন সদস্যরা তাদের বক্তব্যে ভবিষ্যতে সমিতির কার্যক্রমে স্বতঃস্ফূর্ত অংশগ্রহণের বিষয়ে সংকল্পবদ্ধ । আমাদের বিশ্বাস তাদের অংশগ্রহণে ও নেতৃত্বে সমিতি শিঘ্রই তার কাংখিত লক্ষে পৌঁছাবে ।

স্বাগত বক্তব্যে সবার বক্তব্যের সারমর্ম ছিলঃ সাংস্কৃতিক রাজধানী কুষ্টিয়াকে প্রবাসীর বুকে তুলে ধরার জন্য সংগঠনটিকে একটি নিদিষ্ট প্লাটফর্মে আনার জন্য পরিকল্পিত ভাবে কাজ করা এবং সমিতির সবাই কাজ করার জন্য দৃঢ় প্রতিজ্ঞ । আমরা আমাদের মত কাজ করে যেতে চাই , সমিতি গঠনের পর থেকে সমিতি প্রবাসী কুষ্টিয়াবাসী ও প্রবাসীর জন্য কাজ করে যাচ্ছে ।
সমিতির কার্যক্রমে অনেকেই মুগ্ধ , কেউ অসুস্থ হলে পাশে গিয়ে দাঁড়ানো ,কেউ মারা গেলে লাশ দেশে পাঠানো ও দাফন কার্য সম্পাদন , নতুন কেউ আসল ইয়ারপোর্ট থেকে পিকআপ করা , বাসা ও জব দেওয়া সহ সকল প্রকার সাহায্য সহযোগিতায় প্রবাসী কুষ্টিয়াবাসীর পাশে থাকেন প্রাণের সংগঠনটি । আমরা মানুষের পাশে দাঁড়াতে চাই , কেউ আমাদের উপকারের কথা ভূলে গেলে সমস্যা নাই , কারো প্রতিদান পাবার জন্য আমরা কাজ করিনা , মহান আল্লাহ পাক খুশি হলেই আমরা খুশি ।

এছাড়াও ইফতার মাহফিল , কেউ মারা গেলে দোয়া মাহফিল , ঈদ পূনর্মীলনী ও বনভোজন , বাংলা নববর্ষ , গেট টুগেদার পার্টি , সকল দিবসগুলো পালনের পাশাপাশি দেশের বিভিন্ন পেক্ষাপটে আমরা বিদেশ থেকেও দাবী আদায়ের জন্য কাজ করি । উল্লেখ্য আবরার হত্যার প্রতিবাদ ও ন্যায় বিচারের জন্য মানব বন্ধন করা হয়েছে ।
গত করোনা প্যান্ডামিকে গোপনে যাদের বাসায় খাবার ছিল না বা ঔষুধ পত্র , মাস্ক , হ্যান্ডস্যানেটাইজার পৌঁছিয়ে দেওয়া সহ সার্বক্ষণিক সবার খোঁজ খবর রাখা হয়েছে ।

এছাড়া আমাদের সাধারণ সম্পাদকের পরিচালনায় সমিতির উদ্দোগে জব সেমিনার ও হাউজিং এর আবেদন করে থাকি , গত মাসেও কুষ্টিয়ার কয়েকজন সিটি জবে যোগদান করলেন । সমিতির যেসকল সদস্যদের অনার্স মাস্টার্স করা আছে তাদের সিটি জবের জন্য সমিতির সাধারণ সম্পাদকের সাথে যোগাযোগের জন্য বলা হয়েছে ।

পরিশেষে সভাপতি সবাই কে ধন্যবাদ ও ডিনারে অংশগ্রহন করার আহ্বান জানিয়ে সভা সমাপ্তি ঘোষণা করেন ।

নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর ....
© All rights reserved © jknewstv.com
Developed By Rinku
themes254654365664
error: Content is protected !!