শুক্রবার, ০২ ডিসেম্বর ২০২২, ০১:৩৩ অপরাহ্ন
ঘোষনা :
জেকে টিভি'র জন্য জেলা ও উপজেলা প্রতিনিধি নিয়োগ দেওয়া হবে।  আগ্রহীরা ছবি ও যোগ্যতাসহ জীবন বৃত্তান্ত (সি.ভি)  পাঠান। ই-মেইল: jktv1401@gmail.com

দৌলতপুরে সদর স্মৃতি মিনি ফুটবল টুর্নামেন্ট এর ফাইনাল খেলা অনুষ্ঠিত 

মোঃ আশিক ইসলাম :
  • আপডেট টাইম : বৃহস্পতিবার, ৩০ ডিসেম্বর, ২০২১
  • ২৮৪ বার নিউজটি পড়া হয়েছে

ব্যাপক দর্শক সমাগমের মধ্য দিয়ে। কুষ্টিয়ার দৌলতপুর উপজেলার ৮ নং পিয়ারপুর ইউনিয়নের অন্তর্গত আমদহ ক্রিয়া সংঘের উদ্যোগে সদর স্মৃতি মিনি ফুটবল টুর্নামেন্ট অনুষ্ঠিত হয়েছে।

গতকাল বৃহস্পতিবার (৩০ ডিসেম্বর) বিকাল ৫.৩০  মিনিটে  পুরাতন আমদহ মাধ্যমিক বিদ্যালয় মাঠে ফাইনাল খেলা ও পুরস্কার বিতরণ সম্পন্ন হয়েছে।উক্ত  ফাইনাল খেলায় পুরাতন আমদহ বর্ণমালা স্পোর্টিং ক্লাব  বনাম পরানখালী স্পোর্টিং ক্লাব দুটি দল মোকাবেলা করে।

আমদহ স্পোর্টিং ক্লাবের উদ্যাগে দুই শক্তিশালী দল পুরাতন বর্ণমালা স্পোর্টিং ক্লাব ও পরানখালী স্পোর্টিং ক্লাব অংশ গ্রহণ করে। খেলায় হাড্ডা -হাড্ডি লড়াই শেষে পুরাতন আমদহ বর্ণমালা স্পোর্টিং ক্লাবকে ১-০ গোলে হারিয়ে চ্যাম্পিয়ন হন পরানখালী স্পোর্টিং ক্লাব।

উক্ত খেলায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, ৮নং পিয়ারপুর ইউনিয়নের নবনির্বাচিত চেয়ারম্যান সোহেল রানা বুলবুল, বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ৩নং ওয়ার্ড এর নবনির্বাচিত মেম্বার আখতারুজ্জামান রিপন, বিশেষ অতিথি হিসেবে আরও উপস্থিত ছিলেন বীর মুক্তিযোদ্ধা দেলওয়ার হোসেন বীর মুক্তযোদ্ধা আব্দুল হামিদ, আজগর আলী (আজু)সহ আরো অনেকেই, খেলা শেষে   অতিথিরা খেলোয়াড় দের মাঝে পুরস্কার বিতরণ করেন।

প্রধান অতিথির বক্তব্যে বুলবুল বলেন, মাদক মুক্ত সমাজ গড়তে খেলাধুলার কোন বিকল্প নাই, আমার এই ইউনিয়নকে আমি যেকোন শর্তে মাদক মুক্ত করবো ইনশাল্লাহ।

আয়োজকদের সাথে কথা বলে জানা যায় যুবসমাজকে মাদক ও অপরাধমূলক কর্মকান্ড থেকে দূরে সরিয়ে রাখতে এবং যুবসমাজের সুপ্ত প্রতিভার বিকাশ ঘটাতেই এই আয়োজন করা হয়েছিলো। খেলায় রেফারির দায়িত্ব পালন  করেন মোঃ বিজলি রহমান।

প্রতিযোগিতার প্রথম পুরস্কার ছিল একটি বড় খাসি ছাগল এবং রানার্সআপ একটি রাজহাঁস।

 

নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর ....
© All rights reserved © jknewstv.com
Developed By Rinku
themes254654365664
error: Content is protected !!